Monday , June 25 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবিতে আজ থেকে ঈদের ছুটি শুরু…..
Lake in front of Academic Building

পবিপ্রবিতে আজ থেকে ঈদের ছুটি শুরু…..

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ  পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের এক নোটিশে জানানো হয় ২৫ শে আগস্ট থেকে আগামী ৫ই সেপ্টেম্বর পর্যন্ত মোট ১২ দিন একাডেমিকসহ প্রশাসনিক সকল কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ৬ই সেপ্টেম্বর থেকে পুনরায় সকল কার্যক্রম শুরু হবে। একইসাথে এ পুরোটা সময় জুড়ে বিশ্ববিদ্যালয়ের সকল হল বন্ধ থাকবে বলেও জানানো হয়। আগামী ৫ই সেপ্টেম্বর সকাল ৭ ঘটিকায় যথারীতি সকল হল খুলে দেয়া হবে।

Faculty Buildings

সরেজমিনে দেখা যায়, ইতিমধ্যে ঈদের ছুটিতে আবাসিক হলগুলো ছাড়তে শুরু করেছে শিক্ষার্থীরা। ফাঁকা হয়ে  যাচ্ছে ক্যাম্পাস। ক্যাম্পাসের চিরচেনা আড্ডার স্থানগুলোতে দেখা যাচ্ছে না শিক্ষার্থীদের। বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের শিক্ষার্থী এ এইচ রোমান বলেন, বন্ধু-বান্ধবীদের ছেড়ে যেতে অনেক কষ্ট হইতেছে। তাদের সাথে দেয়া প্রতিদিনকার আড্ডা আর আড্ডার জায়গাগুলো অনেক মিস করবো।

নৈশপ্রহরী এবং নিরাপত্তা প্রহরীরা বন্ধকালীন সময়ের মধ্যেও বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস, অবকাঠামোসহ সংশ্লিষ্ট সকল বিষয়ে নিরাপত্তা নিশ্চিত করবেন।

About Tahzib Mondal

Check Also

ড.নিরঞ্জন কুমার সানাকে নতুন উপাচার্য নিয়োগ দেওয়ায় বশেফমুবিপ্রবিতে আনন্দ মিছিল

বশেফমুবিপ্রবি প্রতিনিধি : বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন ও প্রথম উপাচার্য নিয়োগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *