Friday , September 21 2018
Home / প্রথম পাতা / আমার ক্যাম্পাস / পবিপ্রবিতে ১৫ ও ২১শে আগস্টের শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
বক্তৃতায় মোশায়েদুল ইসলাম সাদী, সভাপতি পবিপ্রবি ছাত্রলীগ

পবিপ্রবিতে ১৫ ও ২১শে আগস্টের শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

তাহজীব মন্ডল নিশাত, পবিপ্রবিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বরিশাল ক্যাম্পাস এএনএসভিএম অনুষদে “১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে” আলোচনা সভা ও দোয়া মাহফিলের অয়োজন করা হয়।

বুধবার বিকালে বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কাওসার হোসেনের সঞ্চালনায় অনুষদীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভাটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএনএসভিএম অনুষদের সন্মানিত ডীন প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের প্রভোস্ট ড. ননী গোপাল সাহা এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ডা. মিল্টন তালুকদার

উক্ত সভায় নবগঠিত পবিপ্রবি সভাপতি মোশায়েদুল ইসলাম সাদী প্রধান আলোচক হিসেবে এবং সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। নবগঠিত কমিটিতে পদপ্রাপ্ত অন্যান্য সদস্যরাও এসময় উপস্থিত ছিলেন। এছাড়াও বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ তানভীর আলম , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাফর খান সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীবৃন্দ; বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বক্তারা ১৫ ও ২১ই আগস্টে শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন। বঙ্গবন্ধুর খুনীদের মধ্যে এখনো যাদের বিচার হয় নি বা দেশের বাহিরে যারা পালিয়ে আছে তাদের অতিসত্বর দেশে ফিরেয়ে এনে শাস্তির জোরালো দাবী জানান।

 

সবশেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

About Tahzib Mondal

Check Also

Research Assistant পদে নিয়োগ দিচ্ছে IRRI

এগ্রিভিউ২৪ জব ডেস্ক :  International Rice Research Institute (IRRI)-তে নিয়োগ বিজ্ঞপ্তি সম্প্রতি প্রকাশিত হয়েছে। বিডিজবসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *