Tuesday , February 19 2019
সর্বশেষ
Home / কৃষি বিভাগ / ইফতার পার্টি স্থগিত করলো ৩৫ ব্যাচের বিসিএস (কৃষি) ক্যাডারবৃন্দ

ইফতার পার্টি স্থগিত করলো ৩৫ ব্যাচের বিসিএস (কৃষি) ক্যাডারবৃন্দ

স্টাফ রিপোর্টার: প্রতিবছর রমজানে বিভিন্ন সংগঠন ও অফিসে ইফতার পার্টির আয়োজন হয়ে থাকে। অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে আয়োজিত হয় এসব ইফতার মাহফিল। সামাজিক গণমাধ্যমে বাহারি ছবি ও সেলফিতে প্রতিফলন ঘটে অনুষ্ঠানের চাকচিক্যের। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সিভিল সার্ভিসের বিভিন্ন ক্যাডারের বিভিন্ন ব্যাচের ইফতার পার্টি আয়োজিত হয়েছে এবছর।

সদ্য নিয়োগপ্রাপ্ত ৩৫ তম ব্যাচের বিসিএস(কৃষি) ক্যাডাররাও প্রথমবারের মত তাদের ব্যাচের ইফতার পার্টি আয়োজনের প্রস্তুতি নিচ্ছিল।
এরই মাঝে ঘটে যায় দেশের পার্বত্য এলাকায় রাঙামাটিতে স্মরণকালের অন্যতম ভয়াবহ পাহাড়ধ্বস। নিহত হয় শতাধিক মানুষ। ঘটনাটি দেশীয় মিডিয়াতে হাইলাইটস না হলেও নজর এড়ায় নি বিসিএস (কৃষি) ক্যাডারের ৩৫ ব্যাচের কর্মকর্তাদের। তারা এমন পরিস্থিতি দেশের এমন দূর্যোগে নিজেদের ব্যাচের ইফতার পার্টি স্থগিত করে।
এবিষয়ে ৩৫ তম ব্যাচের বিসিএস(কৃষি) ক্যাডারের কয়েকজন কর্মকর্তার সাথে কথা বললে তারা জানান যে, “দেশের মাটি ও মানুষের সাথে আমাদের কাজ। সেখানে মানুষ বিপর্যস্ত এমতাবস্থায় চাকচিক্যময় ইফতার পার্টি আমাদের জন্য বিব্রতকর।”
রাঙামাটির বিপর্যয়ে একাত্মতা জানিয়ে শেষ পর্যন্ত ইফতার পার্টি স্থগিত করে মানবতার দৃষ্টান্ত রাখলেন বাংলাদেশ সিভিল সার্ভিসের ৩৫ ব্যাচের কৃষি ক্যাডাররা।

About Rafy

Check Also

তিতাসে উপ সহকারি কৃষি কর্মকর্তাগনের ২য় শ্রেনীর মর্যাদা প্রাপ্তিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

“মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান ডিপ্লোমা কৃষিবিদদের দ্বিতীয় শ্রেনির সম্মান” এ স্লোগান কে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *